Wed. Feb 19th, 2020

Wegote

Technology and News

ফেসবুক টো ফ্রান্সের গোপনীয়তা লাইনকে সতর্ক করেছে

The Facebook Warned to Toe France's Privacy Line

ফ্রান্সের ডেটা সুরক্ষা কর্তৃপক্ষ সিএনআইএল সোমবার ফরাসী তথ্য সুরক্ষা আইনের সাথে তিন মাসের সম্মতি সম্পর্কে ফেসবুককে আনুষ্ঠানিকভাবে অবহিত করেছে।

এই গ্রুপটি ফ্রান্স, বেলজিয়াম, নেদারল্যান্ডস, স্পেন এবং জার্মান প্রদেশ হামবুর্গের নিয়ন্ত্রকদের সাথে নিবিড়ভাবে কাজ করে, এই প্রক্রিয়াটির সুপারিশ করেছিল।

সিএনআইএল বলেছে যে সাইট এবং অনলাইন অনুসন্ধানগুলি ডকুমেন্টারি পর্যালোচনার পাশাপাশি দেখিয়েছে যে ফরাসী ফরাসি তথ্য সুরক্ষা আইনের প্রয়োজনীয়তা পূরণ করতে ব্যর্থ হয়েছিল।

ফেসবুক কী করবেন

ফেসবুক বিজ্ঞপ্তিগুলি পরবর্তী নব্বই দিনের মধ্যে জিনিসগুলির একটি লন্ড্রি তালিকা দেয়, সহ:

আইনী ভিত্তি ছাড়াই বিজ্ঞাপনের উদ্দেশ্যে ফরাসি অ্যাকাউন্টধারীদের ডেটা সংগ্রহ বন্ধ করুন;

পছন্দসই উদ্দেশ্যগুলি সম্পর্কিত অনুপযুক্ত, অতিরিক্ত, বা অপর্যাপ্ত ডেটা প্রক্রিয়াজাতকরণ এবং মেডিকেল রেকর্ড সরবরাহ করে অ্যাকাউন্ট মালিকদের তাদের পরিচয় যাচাই করা প্রয়োজন;

নির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে তাদের সংবেদনশীল ডেটা সংগ্রহ ও প্রক্রিয়াজাতকরণ – ধর্মীয় এবং রাজনৈতিক মতামত এবং যৌন অভিমুখ সহ অ্যাকাউন্টধারীদের সুস্পষ্ট সম্মতি অর্জন;

সদস্যদের ফর্ম এবং প্রোফাইল পৃষ্ঠায় অ্যাকাউন্টধারীদের অবহিত করা হচ্ছে তাদের ব্যক্তিগত ডেটা প্রক্রিয়াকরণ সম্পর্কে, কেন ইউরোপীয় ইউনিয়নের বাইরে ডেটা স্থানান্তরিত হয় – কাদের কাছে এবং তৃতীয় দেশগুলির দ্বারা সরবরাহিত সুরক্ষা স্তর;

“কুকি তারিখ” এবং “লাইক” বোতামগুলি ব্যবহার করে ডেটা সম্পর্কিত নন-অ্যাকাউন্টধারীদের কাছ থেকে মুষ্টিমেয় তথ্য সংগ্রহ এবং প্রক্রিয়াজাতকরণ;
ইন্টারনেট ব্যবহারকারীদের অবহিত করুন এবং আপনার টার্মিনালে কুকি রাখার জন্য তাদের পূর্ব-অনুমোদন পান।

“ইউরোপীয়রা কঠোর অবস্থান নিচ্ছে, এবং এটি বোধগম্য হয়,” বিশ্লেষণের কৌশল সম্পর্কিত গবেষণা পরিচালক লরা দিদিও মন্তব্য করেছিলেন।

আজ, এমন একটি পৃথিবীতে যেখানে সবকিছু পরস্পর সংযুক্ত রয়েছে, ডেটা কার মালিক তা নিয়ে প্রশ্নটি চূড়ান্ত হয়ে উঠেছে। ”

যে কারও কাছে ওয়েব ব্রাউজ করছেন, তাদের ফেসবুক অ্যাকাউন্ট না থাকলেও – এবং আমি হাসি। তাদের প্রতিক্রিয়ার জন্য, সর্বদা এটি ঘটে, “আমরা ইউরোপীয় কর্তৃপক্ষের সাথে কাজ করতে প্রস্তুত।”

আরও বিশদ সরবরাহের জন্য আমাদের অনুরোধের জবাব দেয়নি ফেসবুক।

ফেসবুক অপশন

স্ট্রাটকাস্ট / ফ্রস্ট অ্যান্ড সুলিভানের প্রোগ্রাম ডিরেক্টর মাইক প্রাউড এই সম্ভাবনা সন্ধান করছেন যে, “ফেসবুক আইনী বা পদ্ধতিগত দিকগুলি অবশেষে দেখা যায় কিনা, এক প্রকার বিলম্বিত কৌশল চেষ্টা করবে।”

তবে, ফেসবুকের অব্যাহত মনোযোগের জন্য বিজ্ঞাপনগুলি লক্ষ্য করতে সক্ষম হওয়া দরকার, এবং এটি “ফরাসি কার্যক্রম স্থগিতকরণের ক্ষেত্রে উল্লেখযোগ্যভাবে অগ্রগতি করবে,” জুড টেকনিউজওয়ার্ল্ডকে বলেছেন।

গত বছর বেলজিয়ামের অনুরূপ অনুরোধের সাথে, ফেসবুক তার ওয়েবসাইটের কোনও পৃষ্ঠাতে অ-সদস্যদের অ্যাক্সেস করতে বাধা দেওয়ার প্রতিক্রিয়া জানিয়েছিল। এটি ব্ল্যাকমেইলের অভিযোগের ফলস্বরূপ, তাই ফেসবুক এই কৌশলটি আবার চেষ্টা করার সম্ভাবনা নেই।

আদালতে যেতে ভুলে গেছেন, অ্যান্ডেল গ্রুপের সিনিয়র বিশ্লেষক রব অ্যান্ডারেল ড।

তিনি টেকনিউজ ওয়ার্ল্ডকে বলেছিলেন যে ফ্রান্সের একটি “খুব দ্রুত আইনী ব্যবস্থা” রয়েছে।

অ্যান্ডারেল বলেছিলেন যে নেপলসের আইনী ব্যবস্থা বিচারের ধারণাটি গ্রহণ করে না।

এছাড়াও, ফরাসিরা “কোম্পানির এটি মেনে না নিলে সম্ভবত একটি উদাহরণ দেবে,” তিনি পরামর্শ দিয়েছিলেন।

ফ্রান্সের কাজগুলি থেকে প্রাপ্ত ফলাফল

ইউরোপীয় ইউনিয়নের বিভিন্ন নিয়ামক কর্তৃক ফেসবুক আরও তদন্তের অধীনে রয়েছে এবং ভারত গত সপ্তাহে সংস্থার ফ্রি বেসিক পরিষেবা নিষিদ্ধ করেছিল।

ফ্রস্ট অফ গুড বলেছেন, “এটি ইন্টারনেটের মাধ্যমে প্রতিযোগিতা নিয়ন্ত্রক ব্যবস্থার মাধ্যমে ভারসাম্যহীন।” “যেহেতু রাজ্যগুলি তাদের নিজস্ব অনলাইন বিধিবিধান কার্যকর করার পদক্ষেপ নিয়েছে, সেখানে জনগণের স্বাধীনতা রয়েছে যে শেষ পর্যন্ত সেখানকার লোকেরা অদৃশ্য হয়ে যাবে।”

গুড গুগল, অ্যামাজন, টুইটার, ইউটিউব “এবং প্রতিটি অন্যান্য অনলাইন ব্যবসায়ে ভোক্তা ডেটা ব্যবহার করে এমন দর্জি পরিষেবাগুলিতে প্রত্যাশার প্রত্যাশার বিরুদ্ধে সতর্ক করেছিল”। “এটি অবশ্যই পিচ্ছিল opeাল।

অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল সবেমাত্র দক্ষতা, কম ব্যয় এবং উন্নত রাজস্ব প্রবাহের মাধ্যমে বিক্রয় সংস্থাগুলির উন্নতি করার প্রতিশ্রুতি দেওয়া শুরু করেছে।

আমরা প্রথম বিক্রয় শুরু করার পর থেকে অনেক অগ্রগতি হয়েছে এবং প্রযুক্তি এই অগ্রগতির সবচেয়ে বড় চালক। আমি জানি যে পুনরাবৃত্তির হারগুলি চিরকালের জন্য বাড়ছে, তবে সংস্থাটি নিয়মিত পুরো অটোমেশনে তার ব্র্যান্ড এবং খ্যাতির উপর ভরসা করার আগে আমাদের এখনও অনেক দীর্ঘ পথ যেতে হবে।

কেন এক? কারণ প্রযুক্তি – যেমনটি আজ – মানুষের মিথস্ক্রিয়াকে প্রতিস্থাপন করতে পারে না। যদিও কৃত্রিম বুদ্ধিমত্তা অনেক দিক থেকে দ্রুত এবং আরও বুদ্ধিমান হতে পারে তবে এটি ফোনটি তুলতে এবং সংযোগ তৈরি করতে পারে না এবং বেশিরভাগ সময় এটি উচ্চ টিকিট বিক্রির প্রক্রিয়াটি থামাতে পারে না। তার জন্য আমাদের এখনও লোক দরকার।

2020 সালে, আমি বিক্রয় প্রযুক্তি “ব্যয়” কম এবং বিনিয়োগ বা ফলাফলের প্রতি আরও বেশি মনোনিবেশ করি।

বিক্রয় প্রযুক্তিতে গড় বার্ষিক ব্যয় প্রতি বছরে প্রতিনিধি প্রতি 4,581 ডলার এবং সন্নিবেশ অনুসারে প্রতি অভিনেতা প্রতি বিক্রয় সরঞ্জামের গড় 5.2 শ্রেণি প্রসারিত করে। শীর্ষ বিভাগগুলিতে বিক্রয় সরঞ্জামগুলি সিআরএম, সামাজিক খনন, উপস্থাপনা, পাইপলাইন পরিচালনা এবং ডেটা / ইনভেন্টরি পরিষেবা অন্তর্ভুক্ত। বিক্রয় উত্পাদনশীলতা বৃদ্ধি, শীর্ষস্থানীয় বা বন্ধ করার প্রতিশ্রুতি দিয়ে প্রতিদিন নতুন বিক্রয় সরঞ্জামগুলি চালু করা হয়।