Wed. Feb 19th, 2020

Wegote

Technology and News

গুগল স্ব-ড্রাইভিং কারের মাধ্যমে রাখবে

What is Google to Put Self-Driving Cars Through Rainy-Day Paces

গুগল বুধবার ঘোষণা করেছে যে তারা ওয়াশিংটনের কির্কল্যান্ডকে নিজের গাড়ি চালানোর গাড়িগুলি পরীক্ষা করার জন্য পরবর্তী অবস্থান হিসাবে বেছে নিয়েছে।

সংস্থাটি বলেছে যে তারা নতুন পরিবেশ, ট্র্যাফিকের নিদর্শন এবং রাস্তার অবস্থার ক্ষেত্রে গাড়িগুলিকে আরও ড্রাইভিংয়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য তৃতীয় পরীক্ষার শহর হিসাবে কির্কল্যান্ডকে বেছে নিয়েছে।

গুগল ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউ বা তার কাছাকাছি ক্যাম্পাসে পরীক্ষা করেছে। গত বছর এটি টেক্সাসের অস্টিনে প্রসারিত হয়েছিল।

সংস্থাটি জানিয়েছে যে তার স্ব-ড্রাইভিং গাড়িগুলি ১.৪ মিলিয়ন মাইল পৌঁছেছে এবং যোগ করেছে যে কির্কল্যান্ডের লোকরা শীঘ্রই লেক্সাস আরএক্স ৪৫০ এইচ-এর সর্বশেষ পরীক্ষার গাড়িটি দেখতে পাবে।

কির্কল্যান্ডের এই পদক্ষেপ স্বনির্ভর দলটিকে বিভিন্ন শর্ত – বিশেষত আরও আর্দ্রতা সহকারে অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে, যখন সিয়াটলের বাইরের অঞ্চলটি গুছানো রাস্তা এবং উঁচুতে দ্রুত পরিবর্তনের জন্য পরিচিত।

বাস্তব বিশ্বের পরিস্থিতি

স্বায়ত্তশাসিত যানবাহনের বিকাশের জন্য আবহাওয়া পরীক্ষা এবং বিভিন্ন পদ্ধতি গুরুত্বপূর্ণ।

“গুগল ক্যালিফোর্নিয়া বা টেক্সাসের বাইরের জায়গাগুলিতে পাবলিক রাস্তাগুলি পরীক্ষা করেনি যেখানে আবহাওয়া ইতিমধ্যে পরিষ্কার,” জুনিপার রিসার্চের একজন বিশ্লেষক স্যাম পার্কার বলেছেন।

প্রবীণ চন্দ্রশেখর বলেছিলেন: “গুগল এক মিলিয়ন মাইল রেকর্ড করা সত্ত্বেও তার নিজের অভিজ্ঞতার মুখোমুখি যে দুর্দান্ত সমালোচনা করেছিল, তা হ’ল সত্য যে এটি ক্যালিফোর্নিয়ায় ঘটেছিল যেখানে সারা বছর আবহাওয়া একই রকম থাকে।

বিভিন্ন পরিস্থিতিতে

কির্কল্যান্ডে গুগলের ব্যাপক পরীক্ষা-নিরীক্ষার পরে ফোর্ড ঘোষণা করেছিল যে ডেট্রয়েটের কাছে মিশিগান ট্রান্সপোর্টেশন ট্রান্সফার সেন্টারে ম্যাকিটি সুবিধায় তুষার এবং বরফের পরিস্থিতি পরীক্ষা করতে শুরু করেছে।

গত মাসে উত্তর আমেরিকার আন্তর্জাতিক অটো শোতে ফোর্ড তার প্রচেষ্টাগুলি তুলে ধরেছে।

গুগল “আবহাওয়ার পরিস্থিতি মোকাবেলায় একা নয়।” ফোর্ড এই বছরের শুরুতে দাবি করেছিল যে এর স্ট্যান্ডেলোন গাড়িগুলি পরীক্ষার সময় তুষারে চালিত করতে সক্ষম ছিল এবং অঞ্চলটি আগে থেকেই নির্ধারণ করে তা করতে সক্ষম হয়েছিল। তবে, এই পরীক্ষাগুলি বোঝা যাচ্ছে। পার্কার, “স্বায়ত্তশাসিত যানবাহন: দত্তক, সংস্থা ও ব্যবসা মডেল 2015-2025” প্রতিবেদনের লেখক একটি নিয়ন্ত্রিত পরিবেশে চালিত হয়েছিল।

রাস্তার আইন

স্বায়ত্তশাসিত যানবাহন কখন পরীক্ষা করতে হবে তা নির্ধারণে আবহাওয়া একমাত্র বিবেচ্য নয়।

চন্দ্রশেখর টেকনিউজওয়াল্ডকে বলেছেন, “ক্যালিফোর্নিয়ার প্রস্তাবিত ডিএমভি নিয়ামক হুইলটির পিছনে চালক থাকার জন্য, যা গুগলের পক্ষে কেবল ক্যালিফোর্নিয়ায় তার পরীক্ষার প্রচেষ্টা চালিয়ে যাওয়া কঠিন করে তুলতে পারে।”

অন্যান্য পরীক্ষা সাইটের পছন্দ বৃহত্তর পরিবেশগত এবং পরিবেশগত বৈচিত্র্যও সরবরাহ করে।

এবং এর এইচডি মানচিত্র, ব্যবহার এবং চন্দ্রশেখরের প্রচারের উন্নতি করার সুযোগ রয়েছে: “রাস্তার বিভিন্ন পরিস্থিতি – ওয়াশিংটনের উতরাই – আসল কার্যকারিতা বুঝতে”

কম দেখুন

পরিবর্তনশীল আবহাওয়া গুরুত্বপূর্ণ হবে কারণ স্বাধীন যানবাহনগুলি অনেক উন্নত সেন্সরগুলির উপর নির্ভর করে। আবহাওয়া যেমন রাস্তা দেখার কোনও ব্যক্তির ক্ষমতাকে প্রভাবিত করে, তেমনি গাড়ি সেন্সরগুলি কীভাবে কাজ করে তাও এটি প্রভাবিত করতে পারে।

পার্কার জুনিপার রিসার্চ বলেছিলেন, “LIDAR এর মতো সিস্টেমে প্রকৃত বাধা এবং আবহাওয়ার অবস্থার মধ্যে পার্থক্য করতে অসুবিধা হয় এবং ক্যামেরা-ভিত্তিক সিস্টেমগুলি রাস্তার লক্ষণ বা সংকেত দেখতে অক্ষম হয়।” “থিম্যাটিক সিস্টেমগুলি পরিবর্তিত আবহাওয়ার পরিস্থিতি মোকাবেলায় সক্ষম কিনা তা নিশ্চিত করা বিকাশের অন্যতম বাধা।”

আমরা এগুলি সব জানি এবং প্রথম বিক্রয়ের পরে, বিপণনের প্রচেষ্টা মিশনারি থেকে অ্যাকাউন্ট-ভিত্তিতে স্থানান্তরিত হয়, কারণ অভ্যন্তরীণ যোগাযোগ লাইন সরবরাহকারীকে উপকৃত করতে পারে।

স্মার্ট বিক্রয়কর্তা জানেন যে তিনি যোগাযোগের এই অভ্যন্তরীণ লাইনের উপর খুব বেশি নির্ভর করেন না, কারণ সর্বোত্তম পরিস্থিতিতে এমনকি গ্রাহক নিজেকে এবং সর্বোত্তম পছন্দটি করার জন্য তার দায়বদ্ধতা দেখতে মুক্ত।

অ্যাকাউন্ট অ্যাকাউন্ট ভিত্তিক বিপণনটি এখানেই আলোকিত করতে পারে। উদাহরণস্বরূপ, আইবিএম ওয়াটসন আইওটির সহ-সভাপতি এবং সিএমও অ্যাম্বার আর্মস্ট্রংয়ের নেতৃত্বে একটি আইবিএম অ্যাকাউন্ট ভিত্তিক বিপণন কৌশল বিবেচনা করুন।

কয়েক বছর আগে ওয়াটসনের সিগন্যাল অর্জন জর্জকে জিততে হয়েছিল! পূর্ববর্তী কয়েকজন বিজয়ীর বিরুদ্ধে গেমের ডেমো খেলা অত্যন্ত উজ্জ্বল। উঁচু বারটি সেট করুন।

দুটি থ্রেড ওয়াটসন আইওটি এবং এর পণ্যগুলির দ্বারা কাজ করে। প্রথমত, এগুলি সমস্ত খড়ের ছাঁচগুলিতে সূঁচগুলি সন্ধানের জন্য ডিজাইন করা হয়েছে – বৃহত্তর সংস্থাগুলির যে অত্যাবশ্যক তথ্যের বিট রয়েছে, যা উপরের এবং সংক্ষিপ্ত লাইনে শারীরিক প্রভাব ফেলতে পারে।

দ্বিতীয়ত, যারা ওয়াটসন আইওটি কী পেতে পারে সে সম্পর্কে যত্নশীল এবং ওয়াটসন আইওটি সমাধানগুলি বাস্তবায়নের জন্য বাজেট যাদের রয়েছে, তারা খুব ছোট। এই লোকগুলির আরেকটি বিপণনের স্তূপ হ’ল সূঁচের আরেকটি সমস্যা যা আইবিএমকে সাহায্য চাইতে উত্সাহ দেয়।

এটি জি 2 তে পরিবর্তিত হয়েছে এবং সম্ভবত সফ্টওয়্যার সন্ধান, ক্রয় এবং পরিচালনা সংস্থাগুলির বিশ্বের বৃহত্তম বাজার।

আউটপুট স্তরের সি বিপণন কৌশলগুলি কার্যকর হওয়ার সম্ভাবনা নেই, কেবলমাত্র কারণেই সি স্তরের আধিকারিকরা তাদের ব্যবসায়ের উন্নতির জন্য এমন সমাধান প্রদানের দ্বারা অভিভূত হন – তবে দিনে কেবল দীর্ঘ সময় থাকে।

সত্যই, পরিচালক-স্তরের বিপণন শৈলী প্রায়শই লোকের পক্ষে উপযুক্ত নয়।